1. shahidteknaf11@gmail.com : Shahid Ullah Shaheed : Shahid Ullah Shaheed
  2. teknafsangbad@gmail.com : Teknafsangbad :
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
অপহৃত বাংলাদেশী ৯ জেলেকে ফেরত দিলেন মিয়ানমার সৌদি প্রিন্স মোহাম্মাদ বিন সালমানকে বাংলাদেশ সফরে আমন্ত্রণ চট্টগ্রাম কারাগারে ওসি প্রদীপ বিলাসী জীবন কাটাচ্ছে অজ্ঞাত সেলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ তিনদিনব্যাপি শুরু টেকনাফ যানযট নিরসনে সড়ক পরিবহণ আইন মানতে সকলের প্রতি ফারুক আল মামুনের আহব্বান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানিয়ে জাতীয় সংসদে সর্বসম্মত প্রস্তাব গ্রহণ কক্সবাজারে দৈনিক খোলা কাগজ প্রতিনিধিদের মতবিনিময় টেকনাফে ইউনাইটেড পারপাস এর প্রকল্প শেয়ারিং সভা অনুষ্ঠিত টেকনাফ প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ উদ্বোধন নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর,হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফানের বিরুদ্ধে মামলা

হ্নীলায় সিএনজি চালককে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী

  • Update Time : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৩ Time View

টেকনাফ সংবাদ:::

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় জানে আলম (৩০) নামে এক সিএনজি চালককে অপহরণ করেছে সন্ত্রাসী ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা।
অপহৃত যুবক জহির আহমদের ছেলে। এ ঘটনায় অপহৃতের ভাগিনা মোঃ ইলিয়াছ বাদী হয়ে ৫জনকে অভিযুক্ত করে আরো ৩-৪জনকে বিবাদী করে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়- হ্নীলা ফুলের ডেইল এলাকার রহিমের ছেলে জয়নাল প্রকাশ কালাবদা (৩৫)এর সাথে অপহৃত সিএনজি চালক জানে আলমের সাথে বন্ধুত্ব রয়েছে।
বন্ধুত্বের সুবাদে হ্নীলায় ভাড়া নিয়ে গেলে অভিযুক্তদের সাথে দেখা করতে বলে, তার কথামত ৯ সেপ্টেম্বর সকালে সিএনজি চালক জানে আলম প্রতিদিনের ন্যায় টেকনাফ থেকে সিএনজি গাড়িতে যাত্রী নিয়ে হ্নীলা যায়। হ্নীলা পেট্টোল পাম্পের সামনে পৌঁছামাত্র হ্নীলা ফুলের ডেইল এলাকার মৃত আবদুল গফ্ফারের ছেলে জহুর আলম, শাহ আলম, ইমরান, জানে আলমসহ আরো কয়েকজন মিলে অর্তকিতভাবে কোন কথা ছাড়াই সিএনজি চালক জানে আলমকে এলোপাতারী কিল, ঘুষি ও লাঠি মেরে টানাহেচড়া করে অভিযুক্তদের নিজ এলাকা ফুলের ডেইল গোল প্লাজার নামক একটি স্থানে নিয়ে যায়। বর্তমানে তাদের হেফাজতে রেখে মারধর করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে।

তিনি আরো উল্লেখ করেছেন- অভিযুক্তরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী, সন্ত্রাসী, চুরি, ডাকাতি, চাঁদাবাজিসহ অসহায় মানুষকে অপহরণ করে মুক্তিপণ আদায় করার সাথে জড়িত। বর্তমানে জহুর আলম ও ইমরান সিএনজি চালক জানে আলমকে হত্যার করার হুমকি দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে। এ ঘটনায় বাদী প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এব্যাপারে অভিযুক্ত হ্নীলা ফুলের ডেইল এলাকার রহিমের ছেলে জয়নাল প্রকাশ কালাবদা জানান- এটার সাথে আমি জড়িত নয়, তবে জহুর আলমের সাথে জানে আলমের টাকা লেনদেনের কথা তিনি শুনেছেন। টাকা আদায়ের জন্য তারা আটক রেখেছেন।

অভিযুক্ত জানে আলম জানান- মাছ ব্যবসায়ী, শক্রতা নেই,
অভিযোগ পাওয়া প্রসঙ্গে টেকনাফ মডেল থানার (ওসি তদন্ত) এবিএমএস দৌহা জানান- এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category