1. shahidteknaf11@gmail.com : Shahid Ullah Shaheed : Shahid Ullah Shaheed
  2. teknafsangbad@gmail.com : Teknafsangbad :
শনিবার, ০৮ মে ২০২১, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
কোস্টগার্ড এর উদ্যোগে ৫৫০ টি পরিবার কে ত্রান সামগ্রী বিতরণ সেন্টমার্টিনে ১৫০ পরিবার কে ইফতার সামগ্রী বিতরণ হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার টেকনাফে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের ছাত্রলীগ সভাপতি সাইফুলের আর্থিক সহায়তা টেকনাফ লেঙ্গুরবিলের আমান উল্লাহ,বাহারছড়ার আমির হোছেন ইয়াবাসহ আটক নাফ টিভির সাংবাদিক শাহেদ ইয়াবাসহ আটক টেকনাফ রংগীখালী দারুল উলুম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রধানমন্ত্রী এইচএসসি ও সমমানের ফলাফল নিয়ে বিরূপ মন্তব্য না করার আহ্বান ফিরেই জয়ের নায়ক লিওনেল মেসি আন্তঃরাষ্ট্রীয় সুসম্পর্ক বজায় রেখে এগিয়ে যাচ্ছি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নাফ টিভির সাংবাদিক শাহেদ ইয়াবাসহ আটক

  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২১৯ Time View

টেকনাফ সংবাদ ডেস্ক:::

নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা পাচারকালে দুই জনকে আটক করেছে র‌্যাব।

তারা হলেন- টেকনাফ সদরের ৮ নং ওয়ার্ডের হাঙ্গরডেইলের মোঃ কাইয়ুম শরীফের ছেলে মোঃ শহিদুল ইসলাম শাহেদ (২৮) ও পুরাতন ফল্লানপাড়ার মোঃ আমিনের ছেলে কবির আহাম্মেদ (৩১)।

রবিবার (২১ মার্চ) সকালে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বরুমছড়া রাস্তার মাথা থেকে তাদের আটক করেছে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল।

তারা দুইজনই টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশনের সাংবাদিক পরিচয় দিয়েছে।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ ও ১৭,৬৪৫টি ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি র‌্যাবের।
র‌্যাব-৭ এর মিডিয়া উইং থেকে পাঠানো বার্তায় বলা হয়েছে, তাদের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বরুমছড়া রাস্তার মাথা ইউরো স্টার ইউনিক পয়েন্ট ক্রোকারিজ দোকানের সামনে বাঁশখালী-চট্টগ্রাম পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুইজনকে আটক করা হয়েছে। পরে তাদের মোটরসাইকেলের (চট্ট-মেট্রো-ল-১৪-২৯৪০) তেলের ট্যাংকির ভিতর থেকে ১৭,৬৪৫ ইয়াবা উদ্ধার করা হয়েছে।
তাদের জিজ্ঞাসাবাদে তারা দুইজন দুটি সাংবাদিকতার আইডিকার্ড প্রদর্শন করে নিজেদেরকে টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশনের সাংবাদিক পরিচয় দেয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ টাকা এবং জব্দকৃত মোটরসাইকেলের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা বলে র‌্যাবের দাবি।
গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category