1. shahidteknaf11@gmail.com : Shahid Ullah Shaheed : Shahid Ullah Shaheed
  2. teknafsangbad@gmail.com : Teknafsangbad :
শনিবার, ০৮ মে ২০২১, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কোস্টগার্ড এর উদ্যোগে ৫৫০ টি পরিবার কে ত্রান সামগ্রী বিতরণ সেন্টমার্টিনে ১৫০ পরিবার কে ইফতার সামগ্রী বিতরণ হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার টেকনাফে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের ছাত্রলীগ সভাপতি সাইফুলের আর্থিক সহায়তা টেকনাফ লেঙ্গুরবিলের আমান উল্লাহ,বাহারছড়ার আমির হোছেন ইয়াবাসহ আটক নাফ টিভির সাংবাদিক শাহেদ ইয়াবাসহ আটক টেকনাফ রংগীখালী দারুল উলুম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রধানমন্ত্রী এইচএসসি ও সমমানের ফলাফল নিয়ে বিরূপ মন্তব্য না করার আহ্বান ফিরেই জয়ের নায়ক লিওনেল মেসি আন্তঃরাষ্ট্রীয় সুসম্পর্ক বজায় রেখে এগিয়ে যাচ্ছি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

টেকনাফ লেঙ্গুরবিলের আমান উল্লাহ,বাহারছড়ার আমির হোছেন ইয়াবাসহ আটক

  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪২৭ Time View

মোঃ শেখ রাসেল,টেকনাফ সংবাদ:::

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবা ও মোবাইল ফোনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। তারা হলেন- টেকনাফ থানাধীন বাহারছড়া নোয়াখালী কোনাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে আমির হোছেন (৪৮) ও সদর ইউনিয়নের দক্ষিণ লেঙ্গুরবিল এলাকার কালা মিয়ার ছেলে আমান উল্লাহ (২৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় সহকারী পরিচালক ও উখিয়া-টেকনাফ সার্কেলের কমান্ডিং অফিসার সিরাজুল মুস্তফা মুকুল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ পৌরসভার হোটেল রাজমহল (পুরাতন বাসস্ট্যান্ড) এর সামনে সিএনজি স্টেশনস্থ রাস্তা উপর ও সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ লেঙ্গুরবিল ২নং আসামীর নিজ দখলীয় বসত-ঘরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের পরিচালক তাঁরই নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করেন।

এ সময়ে তাদের নিকট থেকে ৪ হাজার পিস ইয়াবা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর উদ্ধারকৃত ইয়াবা ও মোবাইল ফোনসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category