1. shahidteknaf11@gmail.com : Shahid Ullah Shaheed : Shahid Ullah Shaheed
  2. teknafsangbad@gmail.com : Teknafsangbad :
শনিবার, ০৮ মে ২০২১, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম :
কোস্টগার্ড এর উদ্যোগে ৫৫০ টি পরিবার কে ত্রান সামগ্রী বিতরণ সেন্টমার্টিনে ১৫০ পরিবার কে ইফতার সামগ্রী বিতরণ হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার টেকনাফে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের ছাত্রলীগ সভাপতি সাইফুলের আর্থিক সহায়তা টেকনাফ লেঙ্গুরবিলের আমান উল্লাহ,বাহারছড়ার আমির হোছেন ইয়াবাসহ আটক নাফ টিভির সাংবাদিক শাহেদ ইয়াবাসহ আটক টেকনাফ রংগীখালী দারুল উলুম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রধানমন্ত্রী এইচএসসি ও সমমানের ফলাফল নিয়ে বিরূপ মন্তব্য না করার আহ্বান ফিরেই জয়ের নায়ক লিওনেল মেসি আন্তঃরাষ্ট্রীয় সুসম্পর্ক বজায় রেখে এগিয়ে যাচ্ছি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অবশেষে মুখোমুখি মেসি-রোনালদো

  • Update Time : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৩১৬ Time View

টেকনাফ সংবাদ ডেস্ক:::
ক্রিশ্চিয়ানো রোনালদো যখন রিয়াল মাদ্রিদে ছিলেন লিওনেল মেসির বার্সেলোনার সঙ্গে নিয়মিতই লড়াই জমতো। বিশ্বসেরা দুই ফুটবলার ন্যু ক্যাম্পে কতবারই না মুখোমুখি হয়েছেন! রোনালদো জুভেন্টাসে চলে যাওয়ার পর বড় এক শূন্যতা তৈরি হয়েছে লা লিগায়। সেই জমজমাট লড়াইয়ের যে আর দেখা মিলছে না!

দুজন দুই লিগে, দেখা হবে কিভাবে? তবে সমর্থকদের অপেক্ষার প্রহর ফুরোচ্ছে এবার। আবারও মুখোমুখি লড়াইয়ে দেখা যাবে মেসি আর রোনালদোকে। সেটা চ্যাম্পিয়নস লিগের সুবাদে। মঙ্গলবার রাতে বার্সেলোনার বিপক্ষে লড়বে জুভেন্টাস।

এবারের চ্যাম্পিয়ন্স লিগে দুই দেশের দুই ক্লাব পড়েছে একই গ্রুপে। ফলে এই প্রথমবার চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের ম্যাচে মুখোমুখি হচ্ছেন বিশ্ব ফুটবলের দুই মহাতারকা।

প্রথম সাক্ষাতে অবশ্য দুজনের দেখা হয়নি। সে সময় রোনালদো করোনা আক্রান্ত ছিলেন। রোনালদোকে ছাড়া খেলতে নেমে বার্সেলোনার কাছে ২-০ গোলে হেরে গিয়েছিল জুভেন্টাস। পেনাল্টি থেকে গোল করেছিলেন মেসি।

এবার মেসিদের ডেরা ন্যু ক্যাম্পে প্রতিশোধ নেয়ার সুযোগ রোনালদোর। যদিও বার্সা ও জুভেন্টাস দুই দলেরই শেষ ষোল নিশ্চিত হয়ে গেছে। কিন্তু গুরুত্বহীন ম্যাচটা বাড়তি রোমাঞ্চ ছড়াচ্ছে মেসি-রোনালদোর লড়াইয়ের কারণেই।

মঙ্গলবার ন্যু ক্যাম্পে নামার আগে ভালো ছন্দে রয়েছেন রোনালদো। ডায়নামো কিয়েভের বিরুদ্ধে ৭৫০ গোলের (ক্লাব ও দেশ মিলিয়ে) মাইলফলক ছুঁয়েছেন পর্তুগিজ যুবরাজ। তুরিনের বিরুদ্ধে গোল না পেলেও রোনালদোর দল ২-১ গোলে ম্যাচ জিতেছে।

অন্যদিকে কাদিজের কাছে সর্বশেষ ম্যাচে ২-১ গোলে হেরেছে বার্সা। তার মধ্যে আবার দুশ্চিন্তা হয়ে এসেছে তারকা ফরোয়ার্ড উসমান ডেম্বেলের চোট। হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় নেই জুভেন্টাসের বিপক্ষে খেলতে পারবেন না এই ফরাসি।

মেসিও তেমন ভালো ফর্মে নেই। কিন্তু চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদোর বিপক্ষে মাঠে বাড়তি কিছু নিশ্চয়ই করে দেখাতে চাইবেন আর্জেন্টাইন খুদেরাজ। রোনালদোও চাইবেন আগের ম্যাচে হারের প্রতিশোধ নিতে। সবমিলিয়ে দুর্দান্ত এক লড়াই দেখারই অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category